Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কথা কাটাকাটির জেরে চট্টগ্রামে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৯:০০ এএম

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার খাজা রোডের খালাসী পুকুর পাড় এলাকায় কথা কাটাকাটির জেরে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে মো. ইয়াকুব (৫৫) নামে একজনকে খুন করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

তিনি বলেন, যারা ইয়াকুবকে খুন করেছে, তারা একে অপরের প্রতিবেশী। সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত করে ইয়াকুবকে খুন করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাবিল ও আক্কাস নামে দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মারা যাওয়া ইয়াকুব ও আসামিদের বাসা পাশাপাশি। খালাশী পুকুর পাড় এলাকায় একটি স্পিডব্রেকার বানানো হয়, সেটা ছিল কাঁচা। আসামিরা গাছের ব্যবসা করেন। তাদের একটি গাছের গাড়ি কাঁচা স্পিডব্রেকারের উপর দিয়ে নিয়ে গেছে। এতে স্পিডব্রেকার নষ্ট হয়েছে। এ নিয়ে ইয়াকুবের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ইয়াকুবকে ক্রিকেট ব্যাট দিয়ে কয়েকবার আঘাত করেন আসামিরা। এতে ইয়াকুব মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা ইয়াকুবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন