Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় ৩ ইউনিয়নে নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১১:৩৩ এএম

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর কলাপাড়ায় ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত নারী ৩৫ জন ও সাধারন আসনে ২২১জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দিয়েছেন। উৎসবমুখর পরিবেশের মধ্যে বৃহস্পতিবার শেষ দিন সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত আওয়ামীলীগ, বিএনপি সমর্থীত, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন (চরমনারই) ও স্বতন্ত্র প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তার হতে মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে। এর মধ্যে চাকামইয়া ইউনিয়নের একজন নারী সহ মোট ৬ জন চেয়ারম্যান পদে ও সংরক্ষিত নারী ৯ জন, সাধারন আসনে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। টিয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী ১৩ জন ও সাধারন আসনে ৪২ জন মনোনয়ন পত্র জমা দেয়। এছাড়া নীলগঞ্জ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান পদে, সংরক্ষিত নারী ১৩ জন ও সাধারন আসনে ৪০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো.আবদুর রশিদ বলেন, চতুর্থ ধাপের এ উপজেলায় চাকামইয়া, টিয়াখালী ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই তিন ইউনিয়নের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছে। আগামী ২৯ নভেম্বর বাছাই, ৬ ডিসেম্বর প্রত্যাহারের শেষ তারিখ এবং ২৬ ডিসেম্বর ভোট গ্রহন হবে। এরমধ্যে টিয়াখালী ইভিএম পদ্ধতিতে এবং চাকামইয়া ও নীলগঞ্জ ইউনিয়নে ব্যালট পেপারে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন