Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে হলিউডের ২ সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০৪ পিএম

করোনা ভাইরাসের কারণে একের পর এক সিনেমার মুক্তি পিছিয়েছে আর দর্শকদের অপেক্ষার দিন বেড়েছে। ২০২০ সালে মুক্তির তালিকায় থাকা অনেক সিনেমা মুক্তি পাচ্ছে ২০২১ সালে। সেই ধারাবাহিকতায় আজ (২৬ নভেম্বর) একই দিনে হলিউডের দু’টি আলোচিত সিনেমা মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। রেসিডেন্ট এভিল সিরিজের নতুন সিনেমা ‘রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি’ এবং ডিজনির অ্যানিমেশন ছবি ‘এনচান্টো’- একসঙ্গে মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সে ।

রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি- গেম সিরিজ নিয়ে নির্মিত মুভি সিরিজের মধ্যে সবচেয়ে ব্যবসাসফল সিরিজ ‘রেসিডেন্ট এভিল’। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল সিরিজটির সর্বশেষ সিনেমা ‘রেসিডেন্ট এভিল: দ্য ফাইনাল চ্যাপ্টার’। এবার আসছে ‘রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি’। পরিচালক জোহানেস রবার্টস নিজে গেম খেলেছেন এবং একজন যুবক হিসেবে এটিকে ভালোবাসতে শিখেছেন তা মোটামুটি দুই মিনিটের পূর্বাভাস দেখার পর অস্বীকার করা যায় না।

এনচান্টো- ওয়াল্ট ডিজনি স্টুডিওর সিনেমাগুলো নানা কারণেই বিখ্যাত। তবে এ সাফল্যের মূলমন্ত্রটা লুকিয়ে আছে সিনেমাগুলোর অসাধারণ মানবীয় গল্পে! ‘এনচান্টো’ তেমনই একটি সিনেমা। অনেকেই মোয়ানা’র সঙ্গে তুলনা করছেন এটিকে। সাফল্যের দিক থেকে এটি মোয়ানা’র সাথে পাল্লা দেবে বলেও বিশ্লেষকদের ধারনা।

উল্লেখ্য, দু’টি সিনেমাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে গত ২৪ নভেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন