Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফতুল্লায় দুর্র্ধষ সন্ত্রাসী ও তেল চোর পাভেল আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ২:১৪ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা পঞ্চবটী এলাকার দুর্র্ধষ সন্ত্রাসী ও তেল চোর মির্জা পাভেল ওরফে তেল চোর পাভেল (৩৮) কে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে একটি টিম পঞ্চবটী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন।
জানতে চাইলে ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহেদ পারভেজ চৌধুরী বলেন, ‘চাঁদাবাজির অভিযোগে মির্জা পাভেলকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।’
জানাগেছে, নারায়ণগঞ্জের একটি বিশেষ পরিবারের নাম ভাঙ্গিয়ে মির্জা পাভেল ওরফে তেল চোর পাভেল পঞ্চবটী এলাকায় ত্রাসের রাজত্ব গড়ে তুলেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
কয়েকমাস পূর্বে নারায়ণগঞ্জ পুলিশ লাইনস এলাকায় এক ঝুট ব্যবসায়ীকে মারধর করে আরবি ফ্যাশন নামক একটি গার্মেন্ট ফ্যাক্টরীর ঝুট ছিনতাই করে নিয়ে যায় পাভেলের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী।
এরপর সেই ঘটনায় মামলা দায়েরের পর ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরবর্তীতে জামিনে বেরিয়ে পাভেল আবারও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন