Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়ের দিন এগিয়ে আনলেন ভিকি-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ২:৫৪ পিএম

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। কিন্তু প্রেমের বিষয়টি নিয়ে কখনও কোন মন্তব্য করেননি তারা। এই তারকা জুটি তাদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিতে না দিতেই শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জন। ইতোমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু। শোনা যাচ্ছে, মে মাসে সেখানে প্রচণ্ড গরম থাকায় শীতেই শুভ কাজ সেরে ফেলতে চাইছেন ক্যাটরিনা।

কিছুদিন আগেই ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছিলো, আগামী ডিসেম্বরের শুরুতেই ভারতের রাজস্থানে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কিন্তু এবার পাওয়া গেল চমকপ্রদ তথ্য- আগামী ডিসেম্বর নয়, এই নভেম্বরেই নাকি বাজতে যাচ্ছে এই তারকা জুটির বিয়ের সানাই।

জানা গেছে, চলতি মাসেই মুম্বাইয়ে কোর্ট ম্যারেজ করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এরপর ডিসেম্বরের প্রথম সপ্তাহে রাজস্থানে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ বছরের দিওয়ালি উৎসবের দিন নাকি বাগদানের কাজটি সম্পন্ন করে ফেলেছেন ক্যাটরিনা-ভিকি।

এদিকে শোনা যাচ্ছে, ক্যাটরিনা-ভিকির বিয়ের কার্ডে বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে। কার্ডে অনুরোধ করা হয়েছে বিয়ে বাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে ঢোকা যাবে না। ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মীরাও ফোন ব্যবহার করতে পারবেন না ভেন্যুতে। যারা এই জুটির বিয়ের ছবি তুলবেন, তারাও অনুমতি ছাড়া ছবি আপলোড করতে পারবেন না।

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের নামীদামী তারকারা। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী। এছাড়া বিয়েতে হাত ভরে মেহেদি পড়বেন ক্যাটরিনা, যে মেহেদির দাম প্রায় লাখ টাকা। আর এই মেহেদি আসছে রাজস্থানের যোধপুরের পালি থেকে।

যদিও বা প্রেম, বাগদান বা বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোন ঘোষণা আসেনি এই তারকা জুটির পক্ষ থেকে। তবে ক্যাটরিনা কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন