Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাজারে আসছে আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে গ্রাহকদের জন্য বহুল প্রতীক্ষিত আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস নিয়ে এসেছে গ্রামীণফোন। গতকাল (বৃহস্পতিবার) রাজধানীর গুলশানে গ্রামীণফোন সেন্টারে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ওয়াসফিয়া নাজরীন সর্বাধুনিক প্রযুক্তির আইফোনটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম পাঁচজন আইফোন ৭ ক্রেতার হাতে তাদের পছন্দের ফোন তুলে দেয়া হয়। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও।
গ্রামীণফোনের পক্ষ থেকে বলা হয়, আইফোন ব্যবহারে গ্রাহকদের অভিজ্ঞতাকেই বদলে দিবে আইফোন সেভেন এবং আইফোন সেভেন প্লাস। কারণ এবারের আইফোনে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি। আইফোনের এ মডেল দু’টিতে রয়েছে অত্যাধুনিক ক্যামেরা এবং আগের সব আইফোনের চেয়ে উন্নত ব্যাটারি লাইফ ও পারফরমেন্স। এছাড়াও, সূ² ও স্পষ্ট শব্দ পেতে ফোনটিতে রয়েছে উন্নত স্টেরিও স্পিকার এবং আগের চেয়ে উজ্জ্বল আইফোন ডিসপ্লে। ফোনটি ধুলা ও পানি প্রতিরোধক। গ্রামীণফোন গ্রাহকরা ৩৫ মাসের ইএমআই সুবিধাতে আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস কেনার সুবিধা পাবেন। আর সাথে পাবেন বিনামূল্যে ১০ জিবি ইন্টারনেট এবং বিশেষ ছাড়ে ৬০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ঢাকা সার্কেল বিজনেস সৌরভ প্রকাশ খাড়, হেড অব রিটেইল গভর্নেন্স অ্যান্ড অপারেশন ফারজানা রহমান ও হেড অব আইওটি, এমফোরডি অ্যান্ড ডিভাইস সরদার শওকত আলী এবং ঢাকা সার্কেল রিটেইল হেড চৌধুরী সুবক্তগীন রফিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজারে আসছে আইফোন ৭ ও আইফোন ৭ প্লাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ