Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছিন্নমূল এতিম শিশুদের জন্য রান ফর দি চিলড্রেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৫:৪৭ পিএম

সোস্যাল রেসপনসিবিলিটির আওতায় দেশের হোটেল ‘সারিনা’ বাংলাদেশের এতিম শিশুদের জন্য আয়োজন করেছে ‘রান ফর দি চিলড্রেন’। আজ (শুক্রবার) ভোর ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত আয়োজিত এই অনুস্ঠানে অংশগ্রহণ করেন নানান বয়সের অংশগ্রহণকারীরা। এই আয়োজনের মাধ্যমে অর্জিত অর্থ ‘আহ্ছানিয়া মিশন চিলড্রেন সিটি’র এতিম শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে।

এই প্রসঙ্গে হোটেল সারিনার অপারেশন ম্যানেজার শ্রী নায়ার জানান, সারিনার এই আয়োজন প্রথম শুরু হয় ২০১৯ সালে। এরপর থেকে আমরা পরপর বিভিন্নভাবে আহ্ছানিয়া মিশনের সাথে মিলিতভাবে নানান সামাজিক দায়িত্ব পালনে এগিয়ে এসেছি এবং আগামীতেও বাংলাদেশের বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করবো, যা দেশের শিশু এবং মানুষের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।

‘রান ফর দি চিলড্রেন’ আয়োজনে ভোর থেকেই কয়েক ধাপে অংশগ্রহণকারীরা ৫ কিলোমিটার দূরত্বের ম্যারাথনে অংশ নেন। সারিনার এই আয়োজনে বিভিন্ন কর্ম ও শিক্ষা প্রতিষ্ঠান সাদরে অংশ নিয়েছেন। এছাড়া দারুণ এই আয়োজনে বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরাও সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন।

হোটেল সারিনার এই আয়োজনে অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ উপহার হিসেবে ক্যাপ ও টি-শার্ট, এবং ‘র‌্যাফেল ড্র’ এর ব্যবস্থা। অনুস্ঠানটির পৃষ্ঠপোষক হিসেবে এগিয়ে এসেছে বার্জার, আকিজ ফুড এন্ড বেভারেজ, ট্রান্সকম বেভারেজ, ফ্রেস- এমজিআই, জনসন ডাইভার্সারি, আমরা নেটওয়ার্কস, নুর ট্রেড হাউজ, আব্দুল্লাহ ভেজিটেবল, গ্লোব- অরেন্জি, ডিক্সোরিয়াজ ইঞ্জিনিয়ারিং এবং আরও অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ