Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নারী কাবাডি লিগের উদ্বোধন করলেন জনতা ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৫:৫১ পিএম

জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও এবং লিগ কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ গত বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাজিহার আইটি সলিউশন নারী কাবাডি লিগের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাজিহার গ্রুপের এমডি জিল্লুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ফেডারেশনের যুগ্ম সম্পাদক-১ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ নেওয়াজ সোহাগ, লিগ কমিটির সম্পাদক ও ফেডারেশনের কোষাধ্যক্ষ আরিফ মিহির, ফেডারেশন সদস্য ও চিত্র নায়িকা অপু বিশ^াস। বাংলাদেশ গেমস চ্যাম্পিয়ন আনসার ও ভিডিপি এবং জামালপুর কাবাডি একাডেমির ম্যাচ দিয়ে দীর্ঘ নয় বছর পর নারী কাবাডি লিগের খেলা শুরু হয়েছে। ঢাকার বাইরের আটটি দলসহ মোট ১১ টি দল এ লিগে অংশ নিচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, দেশে নারীদের কাবাডি খেলার সুযোগ সীমিত। ফলে নতুন নতুন খেলোয়ারও বেশি উঠে আসছেন না। এ ক্ষেত্রে নারীদের ভাল করার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। আমরা তৃণমূল পর্যায়ে খেলার সুযোগ ও নারীদের খেলাধুলায় আগ্রহী করতে এ ধরনের লিগের আয়োজন অব্যাহত রাখব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ