Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কেএফসি পপকর্ন চিকেন পিৎজা নিয়ে এলো পিৎজা হাট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৫:৫৫ পিএম

বিশ্বের প্রথম ফাস্ট ফুড ব্র্যান্ড পিৎজা হাট বাংলাদেশের পিৎজাপ্রেমীদের জন্য নিয়ে এলো সাতটি ভিন্নস্বাদের কেএফসি পপকর্ন চিকেন পিৎজা। স্পাইসি থেকে ডিলাক্স পর্যন্ত নতুন স্বাদের এ পিৎজায় থাকছে কেএফসি গ্রেভি সস।

রাজধানীর গুলশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কেএফসি পপকর্ন চিকেন পিৎজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পিৎজা হাটের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা। এ সময় উপস্থিত ছিলেন পিৎজা হাটের হেড অব মার্কেটিং তানজিনা আক্তার ও অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় কেএফসি পপকর্ন চিকেন পিৎজা পার্সোনাল, মিডিয়াম ও ফ্যামিলি এই ৩টি ভিন্ন সাইজে তৈরি। যার দাম শুরু মাত্র ২৮৯* টাকা থেকে। অমিত থাপা বলেন , বাংলাদেশের ফুডলাভারদের চাহিদার প্রেক্ষিতে চলতি বছরের শেষদিকে পিৎজা হাটের আরও তিনটি আউটলেট চালু করা হবে। তিনি বলেন , পিৎজা হাট স্টোরের সংখ্যা বাড়ানোর পাশাপাশি পাইপলাইনে আরও অনেক নতুন এবং মুখরোচক প্রোডাক্ট নিয়ে আসার পরিকল্পনা করছে। এছাড়া চলতি বছরেই পিৎজা হাট ‘ব্যাটল অফ দ্য বিফ ক্যাম্পেইন’ দিয়ে কালা ভুনা এবং মেজবানি বিফ ফ্লেভারের পিৎজা নিয়ে আসে। শুধু তাই নয়, এ অঞ্চলের মধ্যে বাংলাদেশের বাজারে প্রথম আন্তর্জাতিক মানের ১ মিটার দৈর্ঘ্যের সুপার লিমো পিৎজা নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ