Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্যামনগরে ৪ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত খুলনা থেকে গ্রেফতার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে কদবেল খাওয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে মসজিদের বাথরুমে নিয়ে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত আলামিন গাজী (৩৫) কে খুলনার সোনাডাঙ্গা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার আলামিন গাজীকে খুলনা থেকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার আলামিন গাজী শ্যামনগরের গাবুরা ইউনিয়নের চাদনীমূখা গ্রামের ময়নুদ্দীন গাজীর ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গত ২২ নভেম্বর বিকাল ৪টার দিকে চার বছরের এক শিশু ও তার দুই বছরের ভাইকে নিয়ে শ্যামনগর থানাধীন চাঁদনীমুখা গ্রামস্থ মধ্যম পাড়া বাইতুল মোকারম জামে মসজিদের পশ্চিম পাশে খেলা করছিল। এ সময় আলামিন গাজী কদবেল খাওয়ার প্রলোভন দেখিয়ে মধ্যমপাড়া জামে মসজিদের বাথরুমের মধ্যে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আলামিন গাজী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই শিশুর দাদী বাদী হয়ে আলামিন গাজীর বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা দায়ের করেন।

মামলাটির ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার আল-আমিন গাজীকে খুলনার সোনাডাঙ্গা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিকে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করা হবে। #

আবদুল ওয়াজেদ কচি
২৬.১১.২০২১

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ