Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মোবাইল কেড়ে নেয়ার জেরে কলেজ ছাত্রের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

রাজশাহীতে মোবাইল কেড়ে নেয়ার জের ধরে চিরকুটে চারজনের নাম লিখে মারুফ হোসেন আকাশ (২২) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। যে চারজনের নাম চিরকুটে লেখা হয়েছে তাঁদের মৃত্যুর জন্য দায়ী করেছেন। তিনি রাজশাহীর কাটাখালী থানার কুখন্ডি এলাকার আবু তালুকদারের ছেলে। পুঠিয়ার বানেশ্বর কলেজে সমাজকর্ম বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন মারুফ।
চিরকুটে রবিন, হৃদয়, সজল ও জুয়েল নামে চারজনের নাম লিখেছেন। এঁদের নামের নিচে লিখেছেন- (আমার মৃত্যুর জন্য দায়ী)। আরও লিখেছেন, ‘মা আমাকে মাফ করে দিস। মুন্নি আমি তোকে অনেক ভালবাসি। ভালো থাকিস তুই সুখে থাকিস।’ কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান এই চিরকুট পাওয়ার কথা স্বীকার করেছেন।
পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে চার যুবক মারুফের মোবাইল ফোন কেড়ে নেয়। শুক্রবার সকালে মোবাইল ফেরত চাইতে গেলে তাঁকে মারধরও করা হয়েছে। দুপুরে বাড়ি ফিরে মারুফ তাঁর ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ওসি জানান, তাঁরা বিষয়টি তদন্ত করবেন। আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। মারুফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ