Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

একাডেমি কাপের সেমিফাইনালে সানরাইজার্স এফএ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৭:৪৮ পিএম

দেশের তৃণমূল ফুটবলের বৃহৎ আসর বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে উঠেছে ব্রাহ্মণবাড়িয়ার সানরাইজার্স ফুটবল একাডেমি (এফএ)। শুক্রবার সকালে পল্টন ময়দানে টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলায় সানরাইজার্স এফএ ৪-০ গোলে পিরোজপুরের মোহামেডান ফুটবল একাডেমিকে হারিয়ে শেষ চার নিশ্চিত করে। বিজয়ী দলের হয়ে মাসুদ রানা দু’টি এবং মিরাজ ও আবু সায়েম একটি করে গোল করেন। ম্যাচসেরা নির্বাচিত হন ব্রাহ্মণবাড়িয়া সানরাইজার্সের মাসুদ রানা। তার হাতে ক্রেস্ট তুলে দেন ঢাকা পোস্ট অনলাইন পত্রিকার বিনোদন বিভাগের প্রধান রবিউল ইসলাম জীবন। এর আগে গত পরশু টানা দ্বিতীয় জয় পেয়ে প্রথম দল হিসেবে সেমির টিকিট পায় সুনামগঞ্জের দিড়াই ফুটবল একাডেমি। শুক্রবার একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে ফুলবাড়ী ফুটবল ফাইটার্স ৩-০ ব্যবধানে হারায় রহিমনগর ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের সাজেদুল ইসলাম জাহিদ দু’টি ও অধিনায়ক ফরিদুল ইসলাম এক গোল করেন। ম্যাচসেরা ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমির সাজেদুল ইসলাম জাহিদের হাতে ক্রেস্ট তুলে দেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সাবেক প্রশাসক মো. ইয়াহিয়া এবং বিএফএসএফের সহ-সভাপতি ইফতেখার রহমান খান।

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবলে এবার অংশ নিচ্ছে ১২টি দল। দশ দিন ব্যাপী টুর্নামেন্টের খেলা শেষ হবে আগামী ৩ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ