Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাড়ির পানির পাইপে পাওয়া গেছে ১৫ লাখ টাকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৭:৫৪ পিএম

আয় বহির্ভূত সম্পদ উদ্ধারে তল্লাশি করা হয় বিভিন্ন সরকারি কর্মকর্তাদের বাড়ি ও অফিসে। সেই ধারাবাহিকতায় অভিযান চালানোর সময় এক প্রকৌশলীর বাড়ির পাইপে পাওয়া গেলো ১৫ লাখ টাকা। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
প্রতিবেদনে বলা হয়, অভিযানে বিপুল পরিমাণ সোনার গহনা, অস্থাবর সম্পত্তি ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় ভারতের অপরাধ দমন শাখা।
অপরাধ দমন শাখার প্রায় ৪০০ কর্মকর্তা রাজ্যের ৬০টি স্থানে অভিযান চালিয়েছেন। অভিযানে থাকা এক কর্মকর্তা জানান, সাড়ে ৩ কোটি টাকার গহনা ছাড়াও প্রচুর নগদ টাকা উদ্ধার হয়েছে। এর মধ্যে এক প্রকৌশলীর বাড়ি থেকে ১৩ লাখ রুপি উদ্ধার করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৫ লাখ (১৪ লাখ ৯৭ হাজার ৯৫৩) টাকা।
এদিকে, প্রকৌশলীর বাড়ি থেকে টাকা উদ্ধারের ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, পানির পাইপ থেকে বান্ডিলে বান্ডিলে টাকা বের করছেন কর্মকর্তারা। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

১৬ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ