Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ওয়ালটনে ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:১১ এএম

নতুন সংসার সাজাতে প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স কেনার ক্ষেত্রে বিশেষ ছাড় দিচ্ছে ওয়ালটন। সেজন্য সারাদেশে ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’ শীর্ষক ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে দেশীয় এই ইলেকট্রনিক্স জায়ান্ট ও সুপারব্র্যান্ড। ক্যাম্পেইনে প্লাটিনাম, গোল্ড ও স্পেশাল এই তিনটি প্যাকেজর আওতায় একসঙ্গে ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, রাইস কুকার, গ্যাস স্টোভ ও ফ্যান কিনলে বিশাল অঙ্কের নগদ ছাড় পাবেন ক্রেতারা।

গত বৃহষ্পতিবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়েড ফিস্ট কম্বো অফার’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিম্বা অনলাইনের মাধ্যমে ই-প্লাজা থেকে তিনটি প্যাকেজের আওতায় নির্দিষ্ট মডেলের ওয়ালটন পণ্য কিনে ২৩ হাজার থেকে প্রায় ৪০ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় পাবেন ক্রেতারা। গত ১৫ নভেম্বর আগামী বছরের ১৫ মার্চ পর্যন্ত এই সুবিধা দেয়া হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও ইভা রিজওয়ানা নিলু, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, টিভি’র সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স এর সিবিও সোহেল রানা, কিচেন অ্যাপ্লায়েন্স এর সিবিও মো. মফিজুর রহমান, হোম অ্যাপ্লায়েন্স এর সিবিও আল-ইমরান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ