Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার দাবি মৎস্যজীবী দলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:১১ এএম

প্রতিহিংসা পরিহার করে মানবিক কারণে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা গ্রহণের অনুমিত দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম। তিনি বলেন, প্রতিহিংসার বসবতি হয়ে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী যে বক্তব্য রেখেছেন তাতে তিনি শপথ ভঙ্গ করেছে। জাতি প্রধানমন্ত্রীর কাছ থেকে এ বক্তব্য আশা করে নি। আমরা সরকার প্রধানের কাছ থেকে মানবিকতা আশা করি। আবদুর রহিম সবাইকে সর্বোচ্চ ধৈর্য ধারণ করে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার অনুমিতসহ দাবী আদায়ের জন্য দুর্বার আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

গতকাল শুক্রবার খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে ফরিদপুর জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে ফরিদপুর শহরের উপকন্ঠে গেরদা ইউনিয়নের পাখুন্ডা বাজারে জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক শাহ সফিকুল ইসলাম রানুর সভাপতিত্বে এবং সদস্য সচিব সোহেল আহম্মেদ এর সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, কবির উদ্দিন মাষ্টার, কোতোয়ালি থানা বিএনপিসাধারণ সম্পাদক নাজমুল হাছান চৌধুরী রঞ্জন, সহ-সভাপতি হাজ্জাজ ইউসুফ প্রমুখ।



 

Show all comments
  • Burhan uddin khan ২৭ নভেম্বর, ২০২১, ৩:৪৩ পিএম says : 0
    At once send Khalda Zia for treatment...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ