Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টিকে বাদ দিয়ে আ’লীগেরও একক নির্বাচন করার শক্তি নেই : এরশাদ

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা  : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, যে যাই বলুক জাতীয় পার্টি দেশের অন্যতম বৃহত্তম রাজনৈতিক দল। দেশের মানুষ এখন পরিবর্তন চায়। আওয়ামী লীগ আর বিএনপি এ দুটো দলের প্রতি জনগণের আর কোনো আস্থা নেই। এই দুই দলের উপর জনগণ আস্থা পাচ্ছে না। সে কারণে এ শূন্যতা পূরণ করতে পারে একমাত্র জাতীয় পার্টি। জাতীয় পার্টির দিকেই জনগণ তাকিয়ে আছে। জাতীয় পার্টিকে বাদ দিয়ে আওয়ামী লীগেরও এককভাবে নির্বাচন করার শক্তি নেই। তিনি গতকাল (বৃহস্পতিবার) দুপুরে রংপুর মহানগরীর একটি হোটেলে জাতীয় পার্টি রংপুর বিভাগীয় নেতৃবৃন্দের সাথে এক বৈঠকে এ কথা বলেন।
রংপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন শওকত আলী এমপি, গাইবান্ধার আব্দুর রশিদ সরকার, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার আসিফ, মহানগর সদস্য সচিব এস এম ইয়াসির প্রমুখ।
জাপা চেয়ারম্যন বলেন,  সরকার যতই বলুক দেশে দরিদ্রতার হার কমেছে, আমি মনে করি বেড়েছে। বস্তিগুলো দেখলেই বোঝা যায় কিভাবে দরিদ্রতা বাড়ছে। রংপুরের অনেক মানুষ ঢাকার বস্তিতে বাস করে। দেশের মানুষের জীবনযাত্রার মানের তেমন কোনো উন্নয়ন হয়নি। দেশে যা উন্নয়ন দৃশ্যমান তা জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময়েই করা।
তিনি সউদীতে কর্মরত নারী শ্রমিকদের দুর্দশার কথা বর্ননা করে বলেন, সকলেই জানে সউদী আরবে নারী কর্মীদের কিভাবে যৌন হয়রানি করা হয়। কিন্তু সরকার এ বিষয়ে কোনো কার্যকর পদক্ষেপ নিচ্ছে না।
তিনি আরো বলেন, রংপুরে জাতীয় পার্টির দূর্গে যে ফাটল ধরেছে তা মেরামত করে আবারো পুরো রংপুর অঞ্চলের সবক’টি আসনে জয়ী হতে হবে। জাতীয় পার্টি জ্বালাও পোড়াও, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাস করে না। জাতীয় পার্টি জনগণের ভালোবাসা এবং তাদের সমর্থন নিয়ে ক্ষমতায় যেতে চায়। নির্বাচনী প্রস্তুতি গ্রহণের লক্ষ্যে আগামী ২০ নভেম্বর রংপুরে মহাসমাবেশ করা হবে।
মহাসমাবেশটিকে জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি আরও বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচন কেমন হয়েছে সে সম্পর্কে কিছু বলতে চাইনা তবে আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জাতীয় পার্টির অগ্রযাত্রা কেউই রোধ করতে পারবেনা।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টিকে বাদ দিয়ে আ’লীগেরও একক নির্বাচন করার শক্তি নেই : এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ