Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাফত প্রতিষ্ঠার বিকল্প নেই

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, খেলাফত পদ্ধতির শাসন ব্যবস্থা মহাবিশ্বের স্রষ্টা ও পরিচালনাকারী আল্লাহ তায়ালা দেয়া শাসন ব্যবস্থা। শান্তি ও সম্প্রীতির সমাজ গড়তে খেলাফত প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। যুগশ্রেষ্ঠ বুযুর্গ হযরত হাফেজ্জী হুজুর (রহ.) এ লক্ষ্যেই ১৯৮১ সালের ২৯ নভেম্বর বাংলাদেশ খেলাফতআন্দোলন প্রতিষ্ঠা করেছিলেন এবং এদেশের আপামর জনতাকে সাথে নিয়ে খেলাফত প্রতিষ্ঠার জন্য কাজ করে গিয়েছেন।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর লালবাগ কেল্লার মোড়স্থ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর কমিটির মাসিক পরামর্শ সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মোফাচ্ছির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত পরামর্শ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ সদস্য ও মহানগর নায়েবে আমীর মাওলানা মাহবুবুর রহমান, মুফতি আখতারুজ্জামান আশরাফি, সাংগঠনিকসম্পাদক মুফতি আবুল হাসান কাসেমী, প্রচার সম্পাদক মুফতী জসিম উদ্দীন,মাওলানা জাফর আহমাদ, মো. আব্দুর রব, মাওলানা তানজীল হাসান, শরিফুল ইসলাম, মাওলানা সাইফুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ