Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দগ্ধ ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাসপাইপে লিকেজ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে আদমজী ইপিজেডে কর্মরত এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ওই শ্রমিকের নাম মামুন (২৭)। সে আদমজী ইপিজেডের অনন্ত অ্যাপারেলসের কর্মরত ছিলো। গতকাল শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজের শেখ হাসিনা জাতীয় বার্ণ এণ্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৭নং ওয়ার্ড কদমতলী এলাকায় ৭তলা এক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় নিহত মামুনসহ আরো তিনজন অগ্নিদগ্ধ হয়। অন্যরা হলেন পারভেজ (২৮) ও জীবন (২০)। তাদের প্রত্যেকেই আশংকাজনক অবস্থায় বৃহস্পতিবার জাতীয় বার্ণ এণ্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এদের মধ্যে গতকাল সকালে মামুনের মৃত্যু হয়।
দগ্ধদের সহকর্মী রিয়াজ জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের বিপরীতে ডিএনডি ক্যানেল সংলগ্ন আদনান টাওয়ারের ৭ তলা ভবনের ৪র্থ তলায় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। গ্যাসের পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও জানান, দগ্ধরা সকলেই ইপিজেডের অনন্ত অ্যাপারেলসে চাকরি করতেন। আদনান টাওয়ারে ব্যাচেলর মেছ করে থাকতেন। ঘটনার পর দগ্ধদের সাথে কথা বলে তিনি জানান, রুমটিতে কিসের যেন গন্ধ হচ্ছিল। কোন কিছু বুঝার আগেই হঠাৎ করে আগুন লেগে যায়। ততক্ষণে তারা পুরে যান। পরে আমরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। রিয়াজ অভিযোগ করে বলেন, এতো বড় একটি ঘটনা ঘটেছে কিন্তু ঐ বাড়ির মালিক পক্ষের কারো থেকে কোন প্রকার সহযোগিতা পাইনি।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া অগ্নিকাণ্ডের ঘটনায় গতকাল শুক্রকার সকালে মামুনের মুত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান বাকি দুজনের অবস্থাও আশংকাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাসপাইপে লিকেজ

২৭ নভেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ