Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শার্শায় গোয়ালঘর থেকে ৩৭টি হাতবোমা উদ্ধার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম

যশোরের শার্শার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের একটি গোয়ালঘর থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭টি হাতবোমা উদ্ধার করেছে থানা পুলিশ। শার্শা থানার পুলিশের একটি অভিযানিক দল (শুক্রবার) দুপুরে দিকে অভিযান চালিয়ে ওই গ্রামের মন্টু মুন্সির গোয়াল ঘর থেকে বোমাগুলো উদ্ধার করে।

এ বিষয়ে কায়বা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন বলেন, মন্টু মুন্সি বর্তমান চেয়ারম্যান ও এবারের নৌকা প্রতীকের প্রার্থী ফিরোজ হাসান টিংকুর সমর্থক। তার বাড়ির গোয়াল থেকে বোমাগুলো উদ্ধার করে পুলিশ। নির্বাচনে প্রতিপক্ষকে প্রতিহত করতে বোমাগুলো ব্যবহার করা হতো।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হাসান টিংকু অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে ভরাডুবি জেনে ও ভোটারদের নজর অন্যদিকে নিতে স্বতন্ত্র প্রার্থীর কেউ মন্টু মুন্সির গোয়াল ঘরে বোমাগুলো রেখে পুলিশে খবর দেয়। বোমার সঙ্গে মন্টু মুন্সি জড়িত নয়।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বোমাগুলো কারা কি উদ্দেশে ওখানে জড়ো করেছে তা জানাতে পারিনি বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতবোমা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ