Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

এশিয়ান একাডেমিক হাইব্রিড দাবা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

এশিয়ান দাবা ফেডারেশন, বাংলাদেশ দাবা ফেডারেশন ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির আয়োজনে এশিয়ান একাডেমিক হাইব্রিড দাবা চ্যাম্পিয়নশিপের ষষ্ঠ রাউন্ডের খেলা শেষ হয়েছে। গতকাল বাংলাদেশ সময় দুপুর ১২টা থেকে অনলাইন দাবা প্লাটফরম টরনেলোতে হাইব্রিড পদ্ধতিতে অনুষ্ঠিত এই রাউন্ডে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি ৩.৫-০.৫ গেম পয়েন্টে ইয়েমেনের আদেন চেস একাডেমিকে হারায়। বসির মেমোরিয়াল চেস একাডেমি ২.৫-১.৫ গেম পয়েন্টে ইরানের পিশগাম নভিন-৩ কে হারিয়ে দেয়।
এই রাউন্ড শেষে বাংলাদেশের এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় এককভাবে শীর্ষস্থান ধরে রেখেছে। ১০পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইরানের পিশগাম নভিন-২ এবং শ্রীলঙ্কার ন্যাশনাল চেস একাডেমি ৯ পয়েন্ট নিয়ে রয়েছে তৃতীয় স্থানে। আজ বাংলাদেশ সময় দুপুর ১২টা থেকে শুরু হবে সপ্তম বা শেষ রাউন্ডের খেলা। এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি ইরানের পিশগাম নভিন-১ এর সঙ্গে ও বসির মেমোরিয়াল চেস একাডেমি ইয়েমেনের আদেন চেস একাডেমির বিপক্ষে খেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এশিয়ান একাডেমিক হাইব্রিড দাবা
আরও পড়ুন