Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পারিবারিক গল্পে তারকাবহুল ‘আমাদের বাড়ি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:১৩ পিএম

নতুন বাংলা ওয়েব সিরিজ ‘আমাদের বাড়ি’ আনছে কনটেন্ট স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল। সম্প্রতি ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশের মাধ্যমে এ ঘোষণা দেয় প্ল্যাটফর্মটি। কাজী রাহাত পরিচালিত কনটেন্টটিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা। আজ (২৭ নভেম্বর) থেকে এটি উপভোগ করতে পারবেন জি ফাইভের দর্শকরা।

জিফাইভ গ্লোবাল-এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘আমাদের নতুন ফরম্যাট এবং প্রথম জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজের সফল সূচনার পর পারিবারিক কাহিনী নিয়ে ২০ পর্বের আরও একটি কনটেন্ট আমাদের বাড়ি আনলাম আমরা। বিশ্বজুড়ে দর্শকদের জন্য এটি আমাদের আরেকটি বাংলাদেশি অরিজিনাল।’

‘আমাদের বাড়ি’র কাহিনীটি আবর্তিত হয়েছে একটি সুখী পরিবারকে ঘিরে। একটি যৌথ পরিবার যেখানে পারস্পরিক ভালবাসাই মূল শক্তি। এই শক্তিই পরিবারটিকে বাইরের জগতের নানা ঘাত-প্রতিঘাতের সঙ্গে লড়াই করে জয়ী হতে সহায়তা করে। ড্রামা সিরিজটিতে চিত্রায়িত হয়েছে নিত্যদিনের পারিবরিক হাস্যরস, খুনসুটি এবং আবেগপ্রবণ সব ঘটনা, যা তাদের আরও আপন করে তোলে।

‘আমাদের বাড়ি’-তে অভিনয় করেছেন তারিক আনাম খান, দীপা খন্দকার, রওনক হাসান, নাদের চৌধুরী, নাজিবা বাশার, সাদিকা স্বর্ণাসহ আরও অনেকে।

পরিচালক কাজী রাহাত বলেন, ‘নব্বইয়ের দশকের শুরুর দিকে আমার ছেলেবেলায় টেলিভিশনে অনেক পারিবারিক কাহিনি উপভোগ করেছি। তাই এই ঘরানার কাজ করার প্রতি আমার সবসময়ই একটা আগ্রহ ছিল। এটিই আমার প্রথম অরিজিনাল ড্রামা সিরিজ। তাই একটি মানস্মত ও বিনোদনমূলক কনটেন্ট তৈরি করতে আমি আমার সবটা ঢেলে দিয়েছি। প্রখ্যাত শিল্পী তারিক আনাম খান, রওনক হাসান, দীপা খন্দকার ও নাদের চৌধুরী তাদের সবটা দিয়ে কাজটিকে আরও সাফল্যমণ্ডিত করে তুলেছেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমাদের বাড়ি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ