Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে নৌকার নির্বাচনী অফিসে আগুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১:৪৩ পিএম

বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিমের নৌকা মার্কার অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনার জন্য স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান ও তার সমর্থকদের দায়ী করেছেন মো. রেজাউল করিম।



শুক্রবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে নৌকার পোস্টারসহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানান, রাত ১২টার সময় প্রচার প্রচারণার শেষ দিনে তারা অফিস ঠিকমতো রেখে চলে যায়। পরে স্থানীয়রা অফিসের আগুন দেখতে পায়। এ ঘটনায় অন্য কোন কিছু ক্ষতি হয়নি বলে জানায় স্থানীয়রা।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম অভিযোগ করে বলেন, ‘বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান ও তার সমর্থকেরা আমার অফিসে অগ্নিসংযোগ করে ভয়ভীতি প্রদর্শন করছেন।’

তিনি আরও বলেন, ‘আমার ভোটারদের তিনি নানাভাবে ভয়ভীতি দেখিয়ে যাচ্ছেন। আমি প্রাথমিকভাবে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও নির্বাচন অফিসকে অবহিত করেছি। আমি লিখিতভাবে অভিযোগ করবো।’

তবে,স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন, ‘আমার সমর্থকেরা অত্যন্ত শান্তিপ্রিয় মানুষ।তারা এই ঘটনার সঙ্গে জড়িত না।’

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ‘অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ