Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হাটহাজারীতে বাস চালককে পিটিয়ে হত্যা : সড়ক অবরোধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৪:১৭ পিএম

চট্টগ্রাম নিউমার্কেট টু হাটহাজারী রুটে চলাচলরত দ্রুতযান সার্ভিসের আব্দুর রহিম (৩৫) নাসে এক বাস ড্রাইভারকে পিটিয়ে হত্যা করেছে। সে রাউজান উপজেলার গহিরা আতুনির ঘাটা এলাকার বাসিন্দা।
জানা যায়, শনিবার সকাল ১০টার পর হাটহাজারী হতে চট্টগ্রাম নগরীর দিকে ছেড়ে যাওয়া একটি বাসটি অক্সিজেন রৌফাবাদ এলাকায় পৌঁছালে একটি হাইচগাড়ি থেকে কয়েকজন লোক সাইড নিয়ে বাকবিতন্ডায় লিপ্ত হয় চালকের সাথে। একপর্যায়ে মারধর শুরু করে চালককে গুরুতর করেন। আহত চালককে স্থানীয়রা উদ্ধার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

পরিবহনে শ্রমিক মৃত্যুকে কেন্দ্র করে শনিবার সকাল হতে হাটহাজারী বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেছিলো পরিবহণ মালিক-শ্রমিকরা। এতে রাঙ্গামাটি, খাগড়াছড়ি অঞ্চলের সকল গাড়ি চলাচলও বন্ধ হয়ে যায়, চরম দূর্ভোগে পড়েছিলো যাত্রী সাধারণ।

পরে হাটহাজারী মডেল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক দায়ীদের আটক এবং দ্রুত আইনি পদক্ষেপের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২২ জানুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ