Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি সামনে আসার সাহস পাবে না : উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৪:৫২ পিএম

ধর্মীয় সহিংসতার বিরুদ্ধে সবাইকে যেমন ঐক্যবদ্ধ থাকতে হবে তেমনি সামাজিক সম্প্রীতি গড়ে তুলতে প্রত্যেক ধর্মের মানুষকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। জনগণ ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি এগিয়ে যাওয়া বা সামনে আসার সাহস পাবেনা।
আজ শনিবার (২৭ নভেম্বর) সকাল ১১ টায় অফিসার্স ক্লাবে মোংলা উপজেলা প্রশাসনের আয়োজনে সহিংস উগ্রবাদ প্রতিরোধ শীর্ষক মতবিনিময় সভায় পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাইসহ আরো অনেকে।
বক্তারা বলেন, মোংলা এলাকায় দীর্ঘদিন শান্তিশৃঙ্খলা বিনষ্ট হয় এমন কোনো ঘটনা ঘটেনি, তবে আমরা একাত্রিত থাকলে যে কোনো অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সহজ হবে। আমরা সকল ধর্মের মানুষ একাত্র ভাবে বসবাস করছি এবং আগামীতেও সবাই ওক্যবদ্ধ থাকবো বলে মতপ্রকাশ করেন হিন্দু, বৈদ্য, খ্রীস্টার ওক্য পরিষদের নেতৃবৃন্দরা।
মতবিনিময় সভায় উপজেলা ও পৌর এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের চেক, ভূমি হুকুম দখল ক্ষতিপূরণের চেক, স্বেচ্ছাসেবী মহিলা সমিতির অনুদানের চেক, ক্ষুদ্রঋণ, বাইসাইকেল ও কৃষকদের বিনামূল্যে বীজ বিতরণ করেন উপমন্ত্রী হাবিবুন নাহার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ