Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোন উইকেট না হারিয়ে দিন শেষ করল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৫:০৬ পিএম
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টের দ্বিতীয় দিনটি পুরোপুরি নিজেদের করে নিয়েছে পাকিস্তান। ম্যাচটিতে প্রথমদিন ৪ উইকেটে ২৫৩ রান করেছিল বাংলাদেশ। আজ আর মাত্র ৭৭ রান খরচ করে টাইগারদে বাকি ছয়টি উইকেট তুলে নেয় তারা। ফলে বাংলাদেশ থামে ৩৩০ রানে। এরপর ব্যাট করতে নেমে পাকিস্তান কোন উইকেট না হারিয়ে ৫৭ ওভার খেলে ১৪৫ রান করে দিন শেষ করেছে। ফলে বাংলাদেশের চেয়ে তারা এখনো ১৮৫ রানে পিছিয়ে আছে। ওপেনার আবিদ আলী ৯৩ ও আব্দুল্লাহ শফিক ৫২ রান করে অপরাজিত আছেন। 
 
এদিকে এর আগে সকালে ব্যক্তিগত ১১৩ রান নিয়ে লিটন দাস ও ৮২ রান নিয়ে মুশফিক খেলতে নামেন। তবে দিনের শুরুতেই মাত্র ১ রান যোগ করে হাসান আলীর বলে ফেরেন লিটন। এরপর দলীয় ২৬৭ রানের সময় ৪ রান করে হাসানের বলে বোল্ড হন অভিষিক্ত ইয়াসির আলী। ২৭৬ রানের সময় ৯১ রান করে ফেরেন মুশফিক। দ্রুত তিনটি উইকেট হারালে রান বাড়ানোর চেস্টায় মনোযোগ দেন মেহেদি হাসান মিরাজ। তিনি এতে সফলও হন। কিন্তু তাইজুল ইসলাম ১১, আবু জায়েদ রাহী ৮ ও এবাদত কোন রান না করে আউট হয়ে যান। ফলে মিরাজের আর কিছু করার ছিল না। তিনি শেষ পর্যন্ত ৬৮ বল খেলে ৩৮ করে অপরাজিত থাকেন।।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন