Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে দরজা ভেঙে ভ্যাট কর্মকর্তার লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৬:৪৮ পিএম

নগরীর হালিশহরে একটি বাসা থেকে দরজা ভেঙে এক ভ্যাট কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রদীপ কুমার পন্ডিত (৫৪) নামের এক ভ্যাট কর্মকর্তা চট্টগ্রামের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট আগ্রাবাদ সিজিএস বিল্ডিংস্থ সদর দপ্তরে রাজস্ব কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহতের পরিবার থাকেন ঢাকায়। তিনি চাকরির কারণে হালিশহরের বাসায় একা থাকেন। শুক্রবার সকাল থেকে তার স্ত্রী তাকে ফোনে পাচ্ছিলেন না। প্রতিবেশীদের কাছ থেকে দরজা বন্ধের খবর পেয়ে তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন।
খবর পেয়ে রাতে পুলিশ গিয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত হতে পারেনি। লাশের ময়না তদন্ত করা হয়েছে। তবে ভ্যাটের এক জন শীর্ষ কর্মকর্তা ইনকিলাবকে বলেন, প্রদীপ হার্টের রোগী ছিলেন। তার রিং পরানো ছিলো। ধারণা করা হচ্ছে খালি বাসায় তার হার্ট অ্যাটাক হয়েছে। তবে পুলিশ বলছে ময়না তদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর কারণ জানা যাবে। প্রদীপ কুমার পন্ডিত ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার সাখুয়া গ্রামের মৃত বানী কান্তি পন্ডিতের ছেলে। তিনি সম্প্রতি চট্টগ্রামে বদলি হয়ে আসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৫ জানুয়ারি, ২০২২
২৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন