Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে সমাবেশ সফল করতে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৮:০৫ পিএম

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবীতে ৩০ নভেম্বর ময়মনসিংহে সমাবেশ সফল করতে আজ শনিবার বিকেলে ময়মনসিংহ শহরে গণসংযোগ ও প্রচার পত্র বিতরণ করা হয়।

বিএনপির কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর নেতৃত্বে ময়মনসিংহ মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ -সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নতুন বাজারে দলীয় কার্যালয় থেকে পদযাত্রা করে শহরের বিভিন্ন এলাকায় গণ সংযোগ ও প্রচার পত্র বিতরণ করেন। এসময় ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, শুক্কুর মাহমুদ, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড.আবদুল হান্নান খান, শামীম আজাদ, মহানগর বিএনপি নেতা রতন অকন্দ, মাসুদ তানভীর তান্না, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুব দলের সভাপতি রোকনুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক এড.দিদারুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমিন খসরু, দক্ষিণ জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান, মহানগর ছাত্র দলের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক মফিদুল হক মোহন, কেন্দ্রীয় জাসাসের যুগ্ম আহবায়ক শরীফ মাহমুদুল হক সন্চয়,ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সভাপতি নিহাদ সালমান ডুনন, জেলা কৃষক দলের আহ্বায়ক সাদেকুর রহমান, সাদস্য সচিব মাসুদ তালুকদারসহ বিপুল সংখ্যক নেতাকর্মী প্রচার পত্র বিতরণ কর্মসূচিতে অংশ নেন। পরে রেল স্টেশন চত্বরে পথ সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ