Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ক্যাটরিনার গালের মতো মসৃণ রাস্তা চান মন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ভারতের রাজস্থান রাজ্য সরকারের মন্ত্রী রাজেন্দ্র সিং গুধা বলেছেন, রাস্তা নির্মাণ করা হলে ক্যাটরিনা কাইফের গালের মতো মসৃণ হওয়া উচিত। মন্ত্রী হওয়ার একদিন পর নির্বাচনী এলাকায় আয়োজিত সমাবেশে দেওয়া বক্তব্যে এ কথা বলেন তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস। এলাকার জনগণকে মসৃণ সড়ক নির্মাণের এমন প্রতিশ্রুতি দিয়ে নেট মাধ্যমে ব্যাপক আলোচনা ও হাস্যরস সৃষ্টি করেছেন রাজেন্দ্র সিং গুধা। হিন্দুস্তান টাইমস জানায়, রাজস্থান কংগ্রেসের অন্যতম নেতা রাজেন্দ্র সিং গুধা রাজ্যের পঞ্চায়েত ও পল্লী উন্নয়ন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে নিযুক্ত হয়েছেন। সমাবেশে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, মন্ত্রী প্রথমে বলেছিলেন- ঝুনঝুনু জেলার সব সড়ক হওয়া উচিত হেমা মালিনীর গালের

মতো মসৃণ। কিন্তু এ কথা বলার পরই তিনি বুঝতে পারেন- উপমা যথাযথ হয়নি, কারণ হেমা মালিনী পুরনো হিন্দি সিনেমার নায়িকা। এরপর তিনি উপস্থিত জনতাকে প্রশ্ন করেন, বর্তমানে সময়ে হিন্দি সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকা কে? এই প্রশ্নের উত্তরে সমাবেশে উপস্থিতি বেশ কয়েকজন সমস্বরে ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ করেন। জনগণের উত্তর পাওয়ার পর মন্ত্রী বলেন, ‘এই ঝুনঝুনি জেলার সব সড়ক ক্যাটরিনা কাইফের গালের মতো মসৃণ হওয়া উচিত।’ হিন্দুস্তান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাটরিনার গাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ