Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৮:২৭ পিএম

নগরীর সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্রলীগ কর্মীদের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনকে রক্তাক্ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- নাজিম, জিসান এবং খুরশিদ বিন সোহাগ। তিনজনই মহসীন কলেজের শিক্ষার্থী এবং ছাত্রলীগের কর্মী। শনিবার সন্ধ্যায় চকবাজার থানার দেবপাহাড় এলাকায় চট্টগ্রাম কলেজের প্রধান ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, দেবপাহাড়ে চায়ের দোকানের সামনে বসা এবং সিনিয়রদের সামনে সিগারেট খাওয়া নিয়ে খুরশীদ বিন সোহাগের সঙ্গে একই কলেজের ছাত্র ফাহিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’জনসহ তাদের সঙ্গে থাকা কিশোর-তরুণেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে আসার খবর পেয়ে মারামারিতে জড়িতরা পালিয়ে যায়। এসময় ফুটপাতে আহত অবস্থায় তিনজন পড়ে ছিলো। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান রাতে ইনকিলাবকে বলেন, মারামারিতে আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ