Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

অর্ধগলিত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

খুলনা জেলা প্রশাসনের গোপনীয় শাখার সহকারী রবীন্দ্র নাথ সরকারে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার কাজী ম্যানশনের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি পাইকগাছা উপজেলার রাড়ুলী গ্রামের সুধীর সরকারের ছেলে। নিহতের ভাগ্নে অনিন্দ মন্ডল বলেন, বাবা নারায়ণ চন্দ্র মন্ডলের ফোন পেয়ে মামা রবীন্দ্রনাথ সরকারের খোঁজ নিতে কাজী ম্যানশনে যান। রাত সাড়ে আটটার দিকে মামার ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ধাক্কা দিতে থাকেন। ভেতর থেকে সাড়া শব্দ না পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানানোর পর আবারও দরজা ধাক্কা দিতে থাকেন। একপর্যায়ে দরজা খুলে গেলে মামার লাশ দেখতে পান। বিষয়টি তার পরিবারকে জানান।
জেলা প্রশাসনের মধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়।
তিনি আরও জানান, মামার হাই প্রেসার ও ডায়াবেটিসের সমস্যা ছিল। কিন্তু ওষুধের মাধ্যমে সেগুলো নিয়ন্ত্রণে ছিল। কিভাবে তার মৃত্যু হল তা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. হানিফ জানান, সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। তার সমস্ত শরীর ফুলে উঠেছে। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কোন কিছু বলা সম্ভব নয় বলে তিনি আরও জানিয়েছেন।
বাড়ির মালিক কাজী মাসুদ মনোয়ার জানান, গত দেড় বছরের বেশি সময় ধরে তিনি একটি কক্ষ নিয়ে এ বাড়িতে বসবাস করছেন। তিনি খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করতেন। কারও সাথে তার কোন দ্ব›দ্ব ছিলনা। অফিস থেকে বাড়ি ফিরতেন, কোথাও কোন আড্ডা দিতেন না বলে তিনি আরও জানিয়েছেন।
অপরদিকে রবীন্দ্রনাথের সহকর্মী মো: হালিম জানান, গত বুধবার তিনি শেষ অফিস করেছেন। তাকে একটি উপহারও তিনি দিয়েছেন। তিনি আরও জানান, তার হাতে কয়েকটি সোনার আংটি ও গলায় চেইন থাকতো। কিন্তু এগুলো লাশের কাছে নেই। ঘটনাটি রহস্যজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন