Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নতুন অপারেশন থিয়েটার উদ্বোধন

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সভাপতি আলহাজ বজলুল হক হারুন রাজাপুর হাসপাতাল প্রতিষ্ঠার ৫১ বছর পরে অপারেশন থিয়েটার ও নতুন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেছেন। গতকাল বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত সভায় অপারেশন থিয়েটার ও নতুন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন।
এ সময় রাজাপুর উপজেলা পরিষদ চেয়্যারম্যান প্রিন্সিপাল মনির উজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ঝালকাঠি জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জিব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ, উপজেলা নির্বাহী অফিসার মো. মোক্তার হোসেন, রাজাপুর সরকারি কলেজের প্রিন্সিপাল গোলাম বারী খান, ডা. আবুল খায়ের মাহমুদ রাসেল, ডা. ইমরান খান, ডা. মাকসুদে মাওলা, ওসি পুলক চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, স্বাস্থ্য সহকারী আবুল কালাম আজাদ, মো. মোস্তাফিজুর রহমান বক্তব্য রাখেন।
এসময় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার, নার্স, স্থানীয় সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পবিত্র কুরআন পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সভায় বক্তারা নতুন অপারেশন থিয়েটার চালু ও অ্যাম্বুলেন্স পাওয়ায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তারা রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করার দাবি জানালে সংসদ সদস্য তার বক্তব্যে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন