Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দেবরের সঙ্গে পরকীয়ায় স্বামীকে হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুরে পরকীয়ার জেড়ে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত এনামুল শেখ (৪০) পিরোজপুর সদর উপজেলার ঝটকাঠি এলাকার মোতালেব শেখের পুত্র এবং আটক রেশমা বেগম (৩০) পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে। গত শুক্রবার সন্ধ্যায় পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা বেগমকে আটক এবং নিহত এনামুল শেখের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার জানান, সন্ধ্যায় একটি এলাকায় শালিস বৈঠক করার সময় মোবাইল ফোনে স্থানীয় একজন জানান, ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছে। এ খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে দেখতে পায় রাজমিস্ত্রী এনামুল শেখের দেহ মাটিতে পড়ে রয়েছে এবং তার মুখে ও গলায় নানা রকমের আঘাত ও ক্ষত চিহ্ন আছে। এ সময় স্থানীয়রা জানান, ঘটনার পরপরই নিহতের স্ত্রী রেশমা ও নিহতের ভাই রাকিব বাড়ির ভেতরে দিয়ে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।
পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার আরো জানান, নিহত রাজমিস্ত্রী এনামুল শেখের ভাই রাকিব শেখের সাথে পরকীয়া সম্পর্ক নিয়ে স্ত্রী রেশমার সাথে পারিবারিক কলহ ছিলো। মাস দুয়েক আগে একবার এনামুল শেখের স্ত্রী রেশমা তার দেবর রাকিবের সাথে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যদের মাধ্যেমে প্রায় পনেরো দিন পরে তারা আবার ফিরে আসে।
পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, বিষয়টি রহস্যজনক। পুলিশ লাশ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন