Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লোহাগড়ায় ৬৪২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নড়াইলের লোহাগড়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মোট ৬৭ জন, সাধারণ সদস্য পদে ৪৩০ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীরা শান্তিপূর্ণভাবে এবং উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন। গত ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিকাল পাঁচটা পর্যন্ত প্রার্থীরা সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তার দপ্তরে জমা দেয়।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আ. লীগের নৌকা প্রতীকে ১২ জন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪৩ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকে ৯জন, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে ২ জন এবং জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) ১ জন মনোনয়নপত্র জমা দেন। তবে স্বতন্ত্র প্রার্থীদের অধিকাংশই আ.লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে নলদী ইউনিয়নে ৬ জন, লাহুড়িয়ায় ৩ জন, শালনগরে ৫ জন, নোয়াগ্রামে ৫ জন, জয়পুর ৪ জন, লোহাগড়ায় ৪ জন, মল্লিকপুরে ৮ জন, কোটাকোলে ৮ জন, ইতনায় ৭ জন, দিঘলিয়ায় ৮ জন, লক্ষীপাশায় ৫ জন, কাশিপুরে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এ ছাড়া সাধারণ সদস্য পদে ৪৩০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন