Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

‘সাভারে হত্যা মামলার আসামি জামিনে বেরিয়ে বেপরোয়া’ শিরোনামে গত ২৫ নভেম্বর ৮ এর পাতায় প্রকাশিত সংবাদটির একাংশের প্রতিবাদ জানিয়েছেন সাভারের রাজফুলবাড়িয়ার আলমগীর হোসেন। প্রতিবাদ লিপিতে উল্লেখ করেছেন, প্রকাশিত সংবাদটিতে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার গ্রামবাসীর কাছে এক আতঙ্ক ‘পারভেজ বাহিনী’ ও তাদের অত্যাচারে অতিষ্ঠ সাধারণ লোকজন। সাভার মডেল থানায় হত্যা ও মাদকসহ একাধিক মামলার উল্লেখ থাকলেও আমাদের বিরুদ্ধে এ ধরনের কোন অভিযোগ নেই।
আপন ভাইয়ের লাশকে পুঁজি করে ও এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বাদী মো. জাহাঙ্গীর আলম আমাকেসহ আমার এলাকার কয়েকজনকে হত্যা মামলায় জড়িয়েছে। যা বর্তমানে পুলিশের তদন্তাধীন রয়েছে। উচ্চ আদালত আমাদের জামিন দিয়েছেন এবং আমরা শান্তিপূর্ণভাবে এলাকায় বসবাস করছি। জামিনে এসে আমরা কোন ধরনের অপরাধমূলক কাজে জড়াইনি।
প্রতিবেদকের বক্তব্য : সংবাদটিতে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই। প্রতিবেদনটি নিহতের ভাই জাহাঙ্গীর আলম সরকার ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতেই তৈরি করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

১৫ জানুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১
২৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ