Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে বাস চালককে পিটিয়ে হত্যা

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চট্টগ্রাম নিউমার্কেট টু হাটহাজারী রুটে চলাচলরত দ্রুতযান সার্ভিসের আব্দুর রহিম নামে এক বাস চালককে পিটিয়ে হত্যা করেছে। সে রাউজান উপজেলার গহিরা আতুনির ঘাটা এলাকার বাসিন্দা। জানা যায়, গতকাল শনিবার সকাল ১০টার পর হাটহাজারী হতে চট্টগ্রাম নগরীর দিকে ছেড়ে যাওয়া একটি বাসটি অক্সিজেন রৌফাবাদ এলাকায় পৌঁছালে একটি হাইচগাড়ি থেকে কয়েকজন লোক সাইড নিয়ে বাকবিত-ায় লিপ্ত হয় চালকের সাথে। একপর্যায়ে মারধর শুরু করে চালককে গুরুতর করেন। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।
পরিবহনে শ্রমিকের মৃত্যুকে কেন্দ্র করে গতকাল শনিবার সকালে হাটহাজারী বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করে পরিবহণ মালিক-শ্রমিকরা। এতে রাঙ্গামাটি, খাগড়াছড়ি অঞ্চলের সকল গাড়ি চলাচলও বন্ধ হয়ে যায়, চরম দূর্ভোগে পড়ে যাত্রী সাধারণ। পরে হাটহাজারী মডেল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক দায়ীদের আটক এবং দ্রুত আইনি পদক্ষেপের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালককে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ