Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

আ.লীগ ৪, বিএনপি ৯ পদে বিজয়ী

বগুড়া বার সমিতি নির্বাচন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়া অ্যাডভোকেটস বার সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের ১৩টি পদের মধ্যে সভাপতিসহ ৪টিতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মনোনিত প্রার্থী এবং ৯টিতে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা। গত শুক্রবার নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করা হয়। ৩৬৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও মহাজোট মনোনিত প্রার্থী অ্যাডভোকেট আব্দুল মতিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী একেএম মাহবুবর রহমান পেয়েছেন ৩৩৬ ভোট। সহ-সভাপতি নির্বাচিত নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের মো. আজবাহার আলী এবং সাখাওয়াত হোসেন মল্লিক। তাদের ভোট যথাক্রমে ৩৫৭ ও ৩৪০।

৩৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী আব্দুল বাছেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও মহাজোট মনোনীত প্রার্থী এএইচ এম গোলাম রব্বানী খান রোমান পেয়েছেন ২৭৫ ভোট। গণতান্ত্রিক প্যানেলের আব্দুল লতিফ পশারী ববি পেয়েছেন ১০৬ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া বার সমিতি নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ