Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে এনপিপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৯:৩৯ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)। আজ শনিবার (২৭ নভেম্বর) রাজধানীর মতিঝিলে এনপিপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এই দোয়া মাহফিল হয়।

দোয়া মাহফিলের অংশ নিয়ে ২০ দলীয় জোটের সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। চিকিৎসকরা বলেছেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য কিংবা জার্মানির অ্যাডভ্যান্স সেন্টারে তার উন্নত চিকিৎসা জরুরি। আইনজীবীরা বলছেন, আইনে তার বিদেশে চিকিৎসা গ্রহণে কোনো বাধা নেই। কিন্তু সরকার শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে বিদেশে চিকিৎসার অনুমতি দিচ্ছে না, যা অত্যন্ত অমানবিক। আমরা অবিলম্বে তার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জোর দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে দেশনেত্রীর পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে কিছুদিন আগে আবেদন করা হয়েছিল। সেই আবেদনটি এখনও বাতিল হয়নি। সরকার বলছে, এটি বিবেচনাধীন। দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, নিতাই রায় চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাগপার একাংশের সভাপতি খন্দকার লুৎফর রহমান, জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ