Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

‘নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়নের নির্দেশ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

নির্ধারিত সময়ে মান সম্মতভাবে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে মাঠ পযায়ের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান এবং এলজিইডির প্রকল্প পরিচালকদের নিয়মিত প্রকল্প এলাকা পরিদর্শন পূর্বক কাজ মনিটরিং করা অব্যাহত রাখার আহবান জানিয়েছেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো: আব্দুর রশীদ খান।
গতকাল শনিবার গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এলাকায় এলজিইিডির নির্মাণ দক্ষতা প্রশিক্ষণ কেন্দ্রে এলজিইডির ২০২১-২০২২ অর্থ বছরের অক্টোবর মাসের এডিপি অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান নির্ধারিত সময়ে মান সম্মতভাবে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে নির্দেশনা প্রদান করেন। এলজিইডির প্রধান প্রকৌশলী বলেন, সরকার প্রকল্প গুলো দ্রুত বাস্তবায়ন করতে হবে। যেসব জেলায় উন্নয়নমুলক কাজ চলছে সে গুলো শেষ করতে হবে। এলজিইডির প্রকল্প পরিচালকদের নিয়মিত প্রকল্প এলাকা পরিদর্শন পূর্বক কাজ মনিটরিং করা অব্যাহত রাখার আহবান জানান।
সভায় এলজিইডি সদর দপ্তর ও ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলীগনসহ সকল প্রকল্প পরিচালকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকল্প বাস্তবায়ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ