Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাবিপ্রবির বিবিএ অ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১০:০৬ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নব-গঠিত কমিটিতে সভাপতি হিসেবে মোঃ মুনিম আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে ধ্রুবজ্যোতি চৌধুরী নির্বাচিত হয়েছেন। শুক্রবার (২৬ নভেম্বর) শ্রীমঙ্গলের ‘গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফ’ -এ সংগঠনটির চতুর্থ বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানের প্রথম পর্বে অ্যাসোসিয়েশনের সদ্য বিদায়ী সভাপতি চৌধুরী মোহম্মদ রিয়াজ্জুজামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আশরাফুল ফেরদৌস চৌধুরীর সঞ্চালনায় সংগঠনটির বার্ষিক রিপোর্টের মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং সংগঠনের সংবিধানের মোড়ক উন্মোচন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। দ্বিতীয় পর্বের শুরুতে স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য রাখেন।

নব-গঠিত কমিটিতে সহ-সভাপতি পদে জনাব আবু জাফর মোহাম্মদ সালেহ শিবলী, এইচ এম আকরামুল হক, যুগ্ম সম্পাদক পদে মো. মাহি উদ্দিন, মো. নুরুল হক, কোষাধ্যক্ষ পদে এইচ এম ফজলে রাব্বি এবং সাংগঠনিক সম্পাদক পদে কাওসার মাহমুদ চৌধুরী (তারেক) নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ