Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

স্ত্রী-সন্তানের পর চলে গেলেন স্বামী

মুগদায় বাসায় আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মুগদায় একটি বাসায় অগ্নিকা-ে দগ্ধ স্ত্রী ও সন্তানের পর গৃহকর্তা সুধাংশু বৌদ্ধও মারা গেছেন। গতকাল শনিবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গত সোমবার রাতে সুধাংশুর ছেলে উরফ চন্দ্র বৌদ্ধ (৫) ও প্রিয়াঙ্কা রানী বৌদ্ধ (৩২) মারা যান।
এর আগে গত রোববার সকাল সাতটার পর মাতব্বর গলি এলাকায় সাজু মিয়ার পাঁচতলা বাড়ির নিচতলায় ভাড়া বাসায় আগুন লাগলে চারজন দগ্ধ হয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানায়, গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ থেকে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সুধাংশু বৌদ্ধ (৩৫), তার স্ত্রী প্রিয়াঙ্কা রানী বৌদ্ধ, তাদের ছেলে উরফ বৌদ্ধ ও শাশুড়ি শেফালী বাড়ইকে (৫৫) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। রাতে মারা যান প্রিয়াঙ্কা ও উরফ। গতকাল শনিবার গৃহকর্তা সুধাংশু বৌদ্ধ মারা গেলেন। এরা সবাই আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সুধাংশু শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামের পান ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসায় আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ