Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে নির্বাচনী সহিংসতায় ছুরিকাঘাতে ২ জন আহত

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১১:২৬ পিএম

পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় লাঙ্গল সমর্থিত কর্মীর ছুরিকাঘাতে নৌকা সমর্থিত দুই যুবক গুরুতর আহত হয়েছে। এঘটনায় মেহেদী হাসান রুবেল (২৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।শনিবার রাত ৮টার দিকে ইউনিয়নের দলুয়াপাড়া এলাকায় এঘটনা ঘটে।

আহত দুই যুবক হলেন, ওই এলাকার শাজাহান আলীর ছেলে সাগর ইসলাম (১৯) এবং মন্তাজ আলীর ছেলে লায়ন হোসেন (২২)। আটক মেহেদী হাসান রুবেল একই ইউনিয়নের ফকিরপাড়া এলাকার ফারাজুল ইসলামের ছেলে। সে ছাত্রলীগের সাবেক ইউনিয়ন সভাপতি। চলমান ইউপি নির্বাচনে রুবেল জাতীয় পার্টী মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ইসমাইল হোসেনের কর্মী হিসেবে কাজ করছে।

স্থানীয়রা জানান, ভোট কেন্দ্রিক বাকবিতন্ডার এক পর্যায়ে রুবেল এবং তার লোকজন হামলা করে সাগর এবং লায়নের উপর। ধারালো ছুরি দিয়ে তাদের শরীরে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায় ঘাতকরা। পরে গুরুতর আহত অবস্থায় সাগর এবং লায়নকে উদ্ধার করে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া দুইজন আহত ও একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঞ্চগড়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ