Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

১০০ সেকেন্ডেরও কম সময়ে গোল করে রেকর্ড গড়লেন জোতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ২:৩২ এএম
ফুটবলে গোল এক সাধনার নাম। অনেকে এ সাধনার ফল পেয়ে যায় তাড়াতাড়ি! অনেকে পায় না দীর্ঘ অপেক্ষার পরও। এমন অনেকে আছে ম্যাচের পর ম্যাচ যায় কিন্তু গোল পান না। আবার অনেকে এক ম্যাচই করে বসেন জোড়া গোল, হ্যাটট্রিক। এ পুরো ব্যপারটিই কঁপাল ও সাধনার বিষয়!
 
গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল-সাউদাম্পটন ম্যাচে কঁপালটা বেশ ভালো ছিল লিভারপুলের দিয়েগো জোতার। কারণ তিনি ম্যাচটিতে জোড়া গোল করেছেন, সঙ্গে গড়েছেন এ মৌসুমে প্রিমিয়ার লিগে সবচেয়ে দ্রুত গতিতে গোল করার রেকর্ড। 
 
লিভারপুল ম্যাচটিতে পায় ৪-০ গোলের জয়। দুটি আসে জোতার পা থেকে। তিনি নিজের প্রথম গোলটি করেন মাত্র ৯৭ সেকেন্ডের সময়। মানে ম্যাচ শুরু হওয়ার প্রায় সঙ্গে সঙ্গে তিনি গোলটি করেন। এতে করে এ মৌসুমে লিগে সবার আগে গোল করার রেকর্ডটির মালিক বনে যান তিনি। এরপর ম্যাচের ৩২ মিনিটের সময় নিজের দ্বিতীয় গোলটি করেন এই পর্তুগিজ তারকা। এখন এ মৌসুমে তার করা দ্রুত গতির গোলের রেকর্ডটি আর কেউ ভাঙতে পারে কি-না কে জানে?।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন