Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহেদির বলে বোল্ড আউট বাবর আজম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১১:০৮ এএম
চট্টগ্রামে চলমান টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ব্যাট করতে নেমেছ পাকিস্তান। গতকাল ১৪৫ রানে কোন উইকেট না হারানো পাকিস্তান আজ তৃতীয় দিন ১৭৯ রানে তিনটি উইকেট খুইয়েছে। তৃতী  ব্যাটসম্যান হিসেবে পাক অধিনায়ক বাবর আজম ১০ রান করে দলীয় ১৭৯ রানের সময় মেহেদি হাসান মিরাজের বলে বোল্ড আউট হন। এতে করে হঠাৎ করেই পাকিস্তানকে বেকায়দায় ফেলে দিতে সমর্থ হয় টাইগাররা। 
 
এর আগে দিনের একদম শুরুতেই তাইজুল ইসলাম পর পর  দুই বলে অভিষিক্ত আব্দুল্লাহ শফিককে ৫২ রানে ও আজহার আলীকে ০ রানে ফিরিয়েছেন। গতকাল শফিক ৫২ রানেই অপরাজিত ছিলেন। আজ কোন রান না করার আগেই এলবিডব্লিউে ফাঁদে পরেন। আজহার আলীও ঠিক একইভাবে পরের বলে আউট হয়ে যান। 
 
ম্যাচটির প্রথম ইনিংসে বাংলাদেশ ৩৩০ রান করে। জবাবে পাকিস্তানের শুরুটা ভালোই হয়। কিন্তু আজ তৃতীয় দিন তারা শুরুতেই তাইজুলের ঘূর্ণির তোপে পরেছে। গতকাল ১৪৫ রান করায় বাংলাদেশের চেয়ে ১৮৫ রানে পিছিয়ে ছিল পাকিস্তান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ