Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আ,লীগের ভরাডুবি, ১টি পদ ছাড়া বাকি১০ টি পদেই বিএনপি জয়ী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১:২১ পিএম

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে । নির্বিচনে বিএন পি সমর্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরঙ্কুশ জয়ী হয়েছে। নির্বাচনে১টি পদ ছাড়া সভাপতি ও সম্পাদক পদসহ বাকি ১০টি পদেই বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছে।

বিএনপি সমর্থিত প্রার্থী এডভোকেট মোঃ রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ৯৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি)পেয়েছেন ৮১ভোট। সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্রার্থী।অ্যাড ,শাহ-নুর রহমান (শাহীন )১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন. তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত
প্রার্থী অ্যাড,আফজাল হোসেন পেয়েছেন ৭৭ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অ্যাড,মোঃ আইয়ুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও মহাজোট ঐক্য পরিষদ প্রার্থী অ্যাড, মোঃ খলিলুর রহমান মন্ডল, অর্থ সম্পাদক পদে অ্যাড,এ কে এম আবু সুফিয়ান (পলাশ ),প্রচার প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাড,রিনাত ফেরদৌসি (রিনি),আপ্পায়ন ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাড,মোঃ মামুনুর রশিদ, নিরীক্ষা সম্পাদক পদে অ্যাড, আব্দুল মমিন হামিদুল এবং সদস্য অ্যাড শহিদুল ইসলাম (৩)অ্যাড গোলাম মওদুদ শাহরিয়ার এবংনূরে আলম সিদ্দিকী নির্বাচিত হয়েছেন


শনিবার সকাল ৯ টা থেকে দুপুর২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে। রাতে ফলাফল ঘোষণা করা হয়।১৯৭ জন ভোটারের মধ্যে ১৯১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট আব্দুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন