Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরুড়ায় ছুরিকাঘাতে প্রিজাইডিং অফিসার ও পুলিশ কর্মকর্তাআহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ২:২২ পিএম

কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং অফিসার ও কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করা হয়েছে।
এসময় ধ্বস্তাধ্বস্তিতে কোমর থেকে পড়ে যায় পুলিশ কর্মকর্তার পিস্তলটি।
পরে পিস্তলটি কেন্দ্রেই পড়ে থাকতে দেখে উদ্ধার করা হয়।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর ১১টার দিকে উপজেলার ডেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
দুইও সদস্য প্রার্থীর লোকজন কেন্দ্র দখলের চেষ্টা করেছেন বলে জানা গেলেও তারা কোন প্রতীকের পক্ষে, তা জানা যায়নি।

জানা যায়, সকাল ১১টার সময় দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এসময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বাধা দেওয়ার চেষ্টা করে।

এতে ক্ষিপ্ত হয়ে প্রিজাইডিং কর্মকর্তার বাম হাত ও পুলিশ কর্মকর্তার কোমরে ছুরিকাঘাত করা হয়। এসময় ধ্বস্তাধ্বস্তিতে কোমর থেকে পড়ে যায় পুলিশ কর্মকর্তার পিস্তলটি। পরে কেন্দ্রের মধ্যেই মাটিতে পড়ে থাকা পিস্তলটি উদ্ধার করা হয়। আহতদের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তাকে আবু হানিফকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরুড়া উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হামলায় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও এক এসআই আহত হয়েছেন। ওই কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হবে।
ওবরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পিস্তলটি সাময়িকভাবে পাওয়া যাচ্ছিল না। পরে সেটি মাটিতে পড়ে থাকতে দেখা যায়।

এদিকে উপজেলার আদ্রা ইউনিয়ন এর সবকটি ভোট কেন্দ্রে দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ