Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে ব্যালট পেপার ছিনতাই: পুলিশের গুলিবর্ষণ, আহত ২ পুলিশ সদস্য, আটক ২

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৪:১৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি ভোটকেন্দ্র দখল ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ১৩ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আইনশৃঙ্খলা বাহিনী। এসময় ২ পুলিশ সদস্য আহত হয়েছে। পরে জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার শ্রীপুর ইউনিয়নের বৌলজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর সাড়ে বারোটার দিকে বৌলজান কেন্দ্রে হামলা চালিয়ে চারটি কক্ষে প্রবেশ করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের সমর্থকরা ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। পরে আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালায়। এ ঘটনায় কনস্টেবল মোমিনুল ইসলাম ও হাবিবুর রহমান আহত হয়েছে। এছাড়া ২ জনকে আটকের খবর পাওয়া গেছে।
বৌলজান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ বানিজ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'সকাল থেকেই ভোট সুষ্ঠুভাবে চলছিল হঠাৎ করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর ৩/৪ শ লোক ভোট কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পর থেকে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে।'
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও নির্বাচনে নিয়োজিত রিটার্নিং কর্মকর্তা ফজলুল করিম বলেন, 'আমি খবর পেয়ে ভোট কেন্দ্রে এসেছি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।' থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, 'বর্তমানে কেন্দ্র ও আশপাশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১৮ জানুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ