Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন---বজলুল হক হারুন এমপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

ঝালকাঠি -১ ও গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটি, অনুমিত হিসাব সম্পর্কিত স্হায়ী কমিটি সদস্য

আলহাজ্ব বজলুল হক হারুন এমপি-বলেছেন-বর্তমান সরকার মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে,গোটা দেশ আজ ডিজিটাল নেট ওয়ার্কের আওতায়,জননেত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয় এবংমাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ তার পরিবারের সকলে মানবতার কল্যানে করে যাচ্ছে,আধুনিক বাংলাদেশের রূপকার,ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রীর আইসিটি উপদেস্টা সজিব ওয়াজেদ জয় এর অবদান।জাতি এ অবদানের কথা চীরদিন কৃতজ্ঞতার সহিক স্মরন কবরে, কোনদিন ভুলবে না। গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন।তিনি আজ রবিবার (২৮নভেম্বর ) সকাল ১১টায় রাজাপুর উপজেলা প্রশাসন আয়োজিত বিশেষ উন্নয়ন সমন্বয় ও আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।।
রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোক্তার হোসেন এর সন্ঞ্চালনায় বক্তব্য প্রদান করেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়্যারম্যান অধ্যক্ষ মনির উজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,রাজাপুর সরকারি কলেজ অধ্যক্ষ গোলাম বারী খান,নবাগত ওসি পুলক চন্দ্র রায়, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম খলিফা,প্রধান শিক্ষক কবি মাহমুদা খানম,প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ দীনেশ চন্দ্র, সমাজ সেবা কর্মকর্তা মোঃ মোজাম্মেল,কৃষি কর্মকর্তা রিয়াজ উল্লাহ বাহাদুর, নির্বাচন অফিসার মোঃ আবু ইউসুফ। বক্তারা - রাজাপুরের আইনশৃঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক, রাজাপুরের জনগন জানমালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছে।পরে বজলুল হক হারুন ঢাকার উদ্দেশ্যে রাজাপুর ত্যাগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ