Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে ৫০ কেজি পরিত্যক্ত গাঁজা উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৫:০৩ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পরিত্যক্ত অবস্থায় ৩ টি বস্তায় রক্ষিত ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। র‌্যাব সদস্যদের ধারণা এর আগের অভিযানে মুন্সীগঞ্জের গজারিয়া থেকে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী চক্রটি তাদের হেফাজতে থাকা এ গাঁজা ফেলে রেখে পালিয়ে গেছে।
রবিবার (২৮ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১’র মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজ এর পশ্চিম প্রান্তে পাকা রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় ৩টি বস্তায় রক্ষিত ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
ধারনা করা যাচ্ছে এর আগের অভিযানে মুন্সীগঞ্জের গজারিয়া থেকে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী চক্রটি তাদের হেফাজতে থাকা এ গাঁজা ফেলে রেখে পালিয়ে গেছে।
এ চক্রটিকে সনাক্ত ও গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ নিবিড় গোয়েন্দা অনুসন্ধান কার্যক্রম অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ