Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হিলি সীমান্ত পরিদর্শণ করলেন নবাগত সেক্টর কমান্ডার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৫:২১ পিএম

দিনাজপুরের হিলি সীমান্তের জিরোপয়েন্ট পরিদর্শন করলেন বিজিবির নবাগত সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার। এসময় ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের পতিরাম ৬১ ব্যাটালিয়ন এর অধিনায়ক ভালেন্দু ত্রিভেদুর সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন তিনি।

আজ রবিবার দুপুরে তিনি হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের জিরোপয়েন্ট এলাকায় পৌছিলে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফ পতিরাম ৬১ ব্যাটালিয়ন এর অধিনায়ক ভালেন্দু ত্রিভেদু ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
জিরো পয়েন্টে বিজিবির পক্ষ থেকে বিএসফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানান।পরে তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন। সীমান্তে বিজিবি ও বিএসএফের দায়িত্ব পালনসহ সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এসময় সেখানে উভয় বাহিনীর পুরুষ ও নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবি জানায়, বিজিবির দিনাজপুর নবাগত সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার যোগদান করেছেন। তার অধিনস্থ বিভিন্ন ব্যাটালিয়নের সাথে পরিচিতি হতে তিনি এই সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ