Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রেমিকের বিছানায় অন্য মহিলার চুল, সন্ধানে নেমে গোয়েন্দা হলেন প্রেমিকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৬:০০ পিএম

দূরে থাকে প্রেমিক-প্রেমিকা। চমকে দিতে প্রেমিককে না জানিয়ে চার ঘণ্টার বিমানযাত্রা করে এসেছিলেন প্রেমিকা। এসে তিনি যা দেখেছেন তাতে চমকে গিয়েছেন। প্রেমিক কতটা ‘বিশ্বাসী’ সেই প্রমাণও পেয়েছেন।

প্রেমিককে লুকিয়ে তার ব্যাপারে জানতে কী ভাবে তিনি গোয়েন্দাগিরি করলেন সে কথা টিকটক ভিডিওতে জানিয়েছেন প্রেমিকা। ওই প্রেমিকার নাম হানা বিলে। তিনি ভিডিওতে জানিয়েছেন, প্রেমিকের বাড়ি এসে তার বিছানায় এক মহিলার লম্বা ব্লন্ড চুল পেয়েছিলেন। তা ঘিরেই প্রেমিকের ব্যাপারে সন্দেহ তৈরি হয় হানার মনে।

হানা তখন ওই মহিলা কে তা জানার চেষ্টা শুরু করেন। প্রেমিকের ফেসবুকে বন্ধুতালিকা খুঁজে হানা দেখেন এ রকম চুল রয়েছে এমন এক জন প্রেমিকের শহরেই থাকেন। ওই মহিলার প্রতি সন্দেহ হয় হানার। জানতে পারেন ওই মহিলা তার প্রেমিকের সহকর্মী। তখন তাদের মধ্যে হওয়া মুছে দেওয়া বার্তাও উদ্ধার করে পড়েন হানা।

সেই বার্তালাপ দেখে হানার নিশ্চিত হন তার সন্দেহ নিয়ে। গেম খেলার অছিলায় বিভিন্ন সময় প্রেমিকের জবাব না দেওয়ার বিষয়টিও তখন পরিষ্কার হয় হানার কাছে। এই ঘটনার কথা হানা নেটমাধ্যমে ভিডিও করে জানিয়েছেন। হানার গোয়েন্দাগিরি নিয়ে চর্চাও শুরু হয়েছে। সূত্র: ইউকে মিরর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ